Raat Jaga Tara Film Music Launch

 


সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল এ এম এস মোশন পিকচারস প্রযোজিত অনিমেষ মুখার্জ্জী পরিচালিত আসন্ন পূর্ণদৈর্ঘ্যর বাংলা ছায়াছবি রাত জাগা তারার মিউজিক লঞ্চ অনুষ্ঠান..



এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনিমেষ মুখার্জ্জী  যিনি এই সিনেমার পরিচালক এবং সিনেমার সংগীত পরিচালকও.. তাছাড়া উপস্থিত ছিলেন এই সিনেমায় গান গেয়েছেন কিছু বিশিষ্ট সঙ্গীতশিল্পী , মৌমিতা সেন সুরজিৎ পান্ডে প্রমূখ.. করোনার এই ভয়াবহ  পরিস্থিতির জন্য উপস্থিত হতে পারেননি এই সিনেমায় গান গাওয়া দুজন বিখ্যাত সঙ্গীত শিল্পী শান এবং সাধনা সারগাম , কিন্তু তারা পাঠিয়েছেন তাদের শুভকামনা .. 




এই সিনেমাটায়ে আটটা আট রকমের গান আছে যেগুলো আপনারা  যেকোনো অনলাইন  মিউজিক প্লাটফর্মে গিয়ে শুনতে পারবেন.. এইসব কটা গানেই এখন সমস্ত ইন্টারন্যাশনাল অনলাইন মিউজিক প্লাটফর্মে এভেলেবেল.

● ALSO AVAILABLE ON ●
Google Play Music, Shazam, iHeartRadio, Deezer, Tidal, Red Touch Media, 7 Digital, Napstar, Pandora, Yandex Music, Zed Russia, Fizy, Simfy Africa, HD Tracks, Phononet Etc...
(140+ Platforms) - World Wide.


এই রাত জাগা তারা  সিনেমাটি রিলিজ হতে চলেছে এই 9 ই অক্টোবর, এ এম এস  মোশন পিকচার্সের অনলাইন মুভি প্লাটফর্ম এ এম পি মুভি প্রাইম , গুগলি ফ্লিক্স  এবং আরো অন্যান্য মুভি প্লাটফর্মে ..  


আরো বিশদ জানতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইট , ইউটিউব চ্যানেল এবং আমাদের ফেসবুক পেজে

Comments

Popular Posts