Valobasa


 ভালোবাসা মুক্তমনা , যেমন ভালোবাসে ফুলটাকে গাছ থেকে ছিঁড়ে নিলে সেটি মরে যায় ..তেমনি শেষ হয়ে যায় সেই ফুলটা প্রতি ভালোবাসা.. ভালোবাসার একটা অভ্যাস ,  প্রিয়জনকে ভালোবাসার অভ্যাস , ভালো রাখার অভ্যাস ,  প্রিয়জনের সুখ দুঃখে নিঃস্বার্থভাবে পাশে থাকার অভ্যাস.. ভালোবাসা নিঃস্বার্থ , প্রিয়জনের হাসি , পরস্পরের কাছে আসা, মনের মানুষের কাছে হৃদয়ের কথা বলার ব্যাকুলতা.. আবেগে , উচ্ছাসে ভাষা হারিয়ে ফেলা , এরই নাম ভালোবাসা ..ভালোবাসা পাহাড়ি ঝর্ণার মতো আবহমান.. ভালোবাসার কোনো নির্দিষ্ট দিন ,  নির্দিষ্ট কোন ক্ষণ হয়না জন্মের পর থেকে মৃত্যু পর্যন্ত মানুষ বেঁচে থাকে ভালোবাসা কে কেন্দ্র করে.. ভালোবাসা শুধুমাত্র কোন মানুষের প্রতি সীমাবদ্ধ থাকেনা , মানুষ ভালবাসে তার কাজকে , তার জীবনের সখগুলো কে..


আমাদের গল্পের চরিত্র প্রীতিও  ভালোবাসে.. ভালোবাসে তার প্রিয়জনকে ভালোবাসে তার profession কে.. কিন্তু এই ভালোবাসার জন্য তার জীবনে আসে প্রতিকুলতা ..সে কি সব প্রতিকূলতা কাটিয়ে তার ভালবাসাকে জয় করতে পারবে না তার জীবনের গল্পের নতুন মোড়?? 

 জানতে হলে দেখতে হবে অনিমেষ মুখার্জী পরিচালিত আমাদের বাংলা স্বল্পদৈর্ঘ্যের ছবি "ভালোবাসা"..শুধুমাত্র আমাদের ইউটিউব চ্যানেলে.
এই সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন :-  শুভ,  অনুকা ,সৌমাল্যা এবং বিভিন্ন পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন :- সৈকত , রশ্মি , সায়নী

Comments

Popular Posts